প্রেস বিজ্ঞপ্তি:

কক্সবাজার জেলা আওয়ামীলীগের ইফতার ও দোয়া মাহফিল জেলা আওয়ামীলীগের সভাপতি এডভোকেট সিরাজুল মোস্তফার সভাপতিত্বে হোটেল দি কক্স টুডের হল রুমে গতকাল বিকালে অনুষ্টিত হয়েছে। এতে বক্তব্য রাখেন, জেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক মুজিবুর রহমান চেয়ারম্যান, সাবেক সভাপতি এডভোকেট এ কে আহমদ হোসাইন, সাবেক সাধারণ সম্পাদক সালাহউদ্দিন আহমদ সিআইপি, জেলা পরিষদ চেয়ারম্যান মোস্তাক আহমদ চৌধুরী, সাংসদ যথাক্রমে আব্দুর রহমান বদি, সাইমুম সরওয়ার কমল, আশেক উল্লাহ রফিক, জেলা প্রশাসক মোঃ কামাল হোসেন, জেলা আওয়ামী লীগের সহ সভাপতি এডভোকেট ফরিদুল আলম, রেজাউল করিম, উন্নয়ন কর্তৃপক্ষের চেয়ারম্যান কর্ণেল ফোরকান আহমেদ। ইফতার মাহফিল পরিচালনা করেন জেলা আওয়ামীলীগের উপ-প্রচার সম্পাদক এমএ মনজুর, ইফতার পূর্ব সময়ে দেশের উন্নতি ও সমৃদ্ধি, প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা ও দেশের জনগনের জন্য দোয়া কামনা করে বিশেষ মোনাজাত করা হয়। মোনাজাত পরিচালনা করেন নুরুল আলম সরকার।

ইফতার ও দোয়া মাহফিলে বিভিন্ন কলেজের অধ্যক্ষ, প্রশাসনের কর্মকর্তা, জেলা ও উপজেলা আওয়ামী লীগের নেতৃবৃন্দ, অঙ্গ সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

এর পূর্বে জেলা আওয়ামীলীগের কার্যকরী কমিটির এক সভা জেলা আওয়ামীলীগের সভাপতি এডভোকেট সিরাজুল মোস্তফার সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক মুজিবুর রহমান চেয়ারম্যানের পরিচালনায় অনুষ্টিত হয়। সভায় জেলা আওয়ামীলীগের সিনিয়র নেতৃবৃন্দ বক্তব্য রাখেন। বক্তারা দেশের চলমান রাজনৈতিক পরিস্থিতি নিয়ে আলোচনা করা হয়। সভায় বক্তারা দেশকে মাদকমুক্ত করতে সরকারের মাদক বিরোধী অভিযানকে স্বাগত জানান। তবে এ অভিযানে যাথে নিরীহ কেউ হয়রানির শিকার না হয় সেদিকে নজর রাখতে সংশ্লিষ্টদের আহবান জানানো হয়।